May 19, 2024
আঞ্চলিক

৩১ মার্চ পর্যন্ত সীমিত আকারে চলবে খুলনা প্রেসক্লাবের কার্যক্রম

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ৪র্থ সভা গতকাল শনিবার বেলা ১১টায় ক্লাবের সাংবাদিক হারুন সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম এবং সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। সভার শুরুতে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে বিশ্বের সব মানুষের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সভায় আলোচনা শেষে দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকির প্রেক্ষিতে প্রেসক্লাবের কার্যক্রমে পরিবর্তন আনা হয়েছে। ২১ মার্চ থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রেসক্লাবের কার্যক্রম সীমিত আকারে চলবে। এ সময়ে জরুরী প্রয়োজন ছাড়া সদস্যদেরকে ক্লাবে আসার ব্যাপারে নিরুৎসাহিত করা হয়েছে। একই সাথে সদস্যদের পরিবার-পরিজন নিয়ে সতর্কতার সাথে বাড়িতে অবস্থান করার আহবান জানানো হয়েছে। এছাড়া সভায় ক্লাবের উন্নয়নসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সিনিয়র সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান, যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, আহমদ মুসা রঞ্জু ও বিমল সাহা, নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু, মোহাম্মদ আলী সনি, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, এস এম সাহিদ হোসেন, মোঃ তরিকুল ইসলাম, মোঃ জাহিদুল ইসলাম, রকিব উদ্দিন পান্নু, মোঃ রাশিদুল ইসলাম, হাসান আহমেদ মোল্লা, মোঃ সাঈয়েদুজ্জামান স¤্রাট ও মোঃ আনিস উদ্দিন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *