May 17, 2024
আঞ্চলিক

৩০ নভেম্বর কাফনের কাপড় পড়ে মাঠে থাকবে বিএনপির নেতাকর্মীরা

মতবিনিময়কালে সাবেক এমপি মঞ্জু

খবর বিজ্ঞপ্তি
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এভার কেয়ার হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছেন। নেত্রীর বিদেশে উন্নত চিকিৎসার জন্য দলের পক্ষ থেকে এবং তাঁর পরিবার পক্ষ থেকে বার বার বলা হলেও সরকার কোন গুরুত্ব দিচ্ছে না। বরং বেগম জিয়ার অসুস্থতাকে নিয়ে ঠাট্টা বিদ্রæপ করছে। ৩০ নভেম্বর কেন্দ্রীয় কর্মসূচি বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে গতকাল শনিবার দুপুরে কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
মঞ্জু বলেন, দলের প্রধানের চিকিৎসার দাবিতে, মুক্তির দাবিতে গনতান্ত্রিক আন্দোলনে কেউ বাধা দিলে পরিনাম শুভ হবে না। ৩০ নভেম্বরের সমাবেশ সফল করতে প্রয়োজনে কাফনের কাপড় পড়ে মাঠে থাকবে বিএনপির নেতাকর্মীরা।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল, নিয়াজ আহমেদ তুহিন, আবু সাইদ শেখ, শরিফুল ইসলাম বাবু, সাইমুন ইসলাম রাজ্জাক, ইকবাল হোসেন, ডা. ফারুক হোসেন, শামীম আশরাফ, শাকিল আহমেদ, শফিকুল ইসলাম শফি, শাহাবুদ্দিন, আবু তালেব, শামীম খান, এম এ হাসান, টিপু মুন্সি, কবির হোসেন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *