May 6, 2024
আঞ্চলিক

২৮নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতির ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

খবর বিজ্ঞপ্তি

মহানগর ছাত্রলীগ নেতা জয় এবং জোয়েবের বাবা ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি নাঈমুর রহমান সিদ্দিকী (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজউন)। গতকাল শনিবার রাত আড়াইটায় হৃদরোগে আক্রান্ত হয়ে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী ও তিন ছেলে নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা বাদ আসর পশ্চিম টুটপাড়া জানাযা চত্বরে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়। এদিকে নাঈমুর রহমান সিদ্দিকীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান শোকাহতদের পাশে ছুটে যান। নেতৃবৃন্দ সেখানে কিছু সময় অবস্থান করে এবং ধৈর্য্য ধারণের জন্য সান্তনা দেন। পরে নেতৃবৃন্দ সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময়ে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে নাঈমুর রহমান সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিযান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

পৃথক শোক বিবৃতিতে এ শোক জানিয়েছে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন ও খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

অনুরূপ বিবৃতি দিয়েছেন সরকারি আজম খান কমার্স কলেজ ছাত্রলীগ। বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বায়েজিদ সিনা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দিবাকর সাহা, সমাজসেবা সম্পাদক মো: রাজু হোসেন, উপ প্রচার সম্পাদক মশিউর রহমান বাদশা প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *