April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

২৭নং ওয়ার্ডে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
বেসরকারী উন্নয়ন সংস্থা কেএমএসএস, এফসিডিও ও মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায় খুলনা সিটি কর্পোরেশন এর ৮টি ওয়ার্ড এবং বটিয়াঘাটা উপজেলার ৪টি ইউনিয়নে বঞ্চিতজনের অধিকার প্রকল্পের কার্যক্রম বাস্তবায়ন করছে। এরই ধারাবাহিকতায় খুলনা সিটি কর্পোরেশন এর ২৭নং ওয়ার্ড কাউন্সিলর অফিস এবং সিটিজেন সাপোর্ট গ্রুপ এর আয়োজনে এলাকার বিভিন্ন শ্রেণীর স্টেক হোল্ডারদের সমন্বয়ে একটি উন্মুক্ত বাজেট সভা শনিবার সকাল ১০টায় দোলখোলাস্থ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়।
সিটিজেন সাপোর্ট গ্রুপের সাধারণ সম্পাদক ছালমা ইয়াসমিন এর সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ইপিআর প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর কাজী বাবর আলী। প্রধান অতিথি ছিলেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড. এ মাহমুদ ডন। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত কাউন্সিলর মাজেদা খাতুন। সভায় সভাপতিত্ব করেন সিটিজেন সাপোর্ট গ্রুপের সভাপতি মোঃ ফেরদৌস হোসেন লাবু। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবক হায়দার আলী, প্রধান শিক্ষক মোঃ শাহিদুর রহমান, এসএম মোক্তার আলী, ইমাম শরীফ মোঃ মাহমুদুর রহমান, বরকত উল্লাহ রাজ, ওয়াদুদ আনসারী, ওয়ার্ড সচিব মোঃ সাজেদুর রহমান, মেহেদী হাসান, সুভাষ চন্দ্র ঘোষ, আসমা বেগম, মনিরা আফরিন, ইসমাইল হাওলাদার, সিএসজি সহ সভাপতি রোকেয়া সুলতানা কেয়া, চামেলী আক্তার, নাজমা আক্তার, মাসুমা আক্তার, ফেসিলিটেটর মোঃ রবিউল ইসলাম প্রমুখ।
সভায় এলাকাভিত্তিক প্রয়োজনীয় চাহিদা উপস্থাপন (বাজেট এবং উন্নয়ন পরিকল্পনাসমূহ) এবং পরবর্তী বছরের জন্য ওয়ার্ডের পরিকল্পনা এবং বাজেট সকলের মাঝে তুলে ধরা হয়। সভায় এলাকার বিভিন্ন সাধারণ নাগরিক, দরিদ্র জনগোষ্ঠী বিশেষ করে নারী এবং প্রান্তিক জনগোষ্ঠী তাদের মতামত তুলে ধরেন। ওয়ার্ড সভায় প্রস্তাবিত প্রকল্পসমূহ উপস্থাপন করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *