April 20, 2024
আঞ্চলিক

২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা প্রমথ সাহার পরলোকগমন : শোক

খবর বিজ্ঞপ্তি

২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা বিমান চন্দ্র সাহার শ্বশুর প্রমথ সাহা (৬৫) পরলোকগমন করেছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। দুপুর ১২টায় রূপসা মহাশশ্মানে সদকার করা হয়। প্রমথ সাহার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও আলহাজ্ব মিজানুর রহমান মিজান শোকাহতদের পাশে ছুটে যান। নেতৃবৃন্দ সেখানে কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, বিরেন্দ্র নাথ ঘোষ, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, ফয়েজুল ইসলাম টিটো, গোপাল চন্দ্র সাহা, কাউন্সিলর কনিকা সাহা, আব্দুল কাদের শেখ।

প্রমথ সাহার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও পরলোকগত নেতার আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক,  ১৪দলের সমন্বয়ক ও সাবেক সাংসদ আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারি।

অনুরূপ শোক বিবৃতি দিয়েছেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চৌধুরী মিনহাজ উজ জামান সজল, ফয়েজুল ইসলাম টিটো।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *