May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

২০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করবে বিএনপি

খবর বিজ্ঞপ্তি
বিএনপির করোনা কল সেন্টারে শনিবার দুপুর সাড়ে ১২টায় ১৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ জামিরুল ইসলাম জামিলের মাধ্যমে মোখলেছুজ্জামান লিপন প্রদত্ত ১টি অক্সিজেন সিলিন্ডার ও ৩১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা এজাজ মোল্লা প্রদত্ত করোনায় মৃত্যু ব্যক্তিদের দাফন কাফনে নিয়োজিতদের ১২ পিস পিপিই গ্রহণ করেছেন সাবেক মেয়র ও নগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি।
এসময় মনি বলেন, আগামী ৯ আগস্ট থেকে খুলনা মহানগর বিএনপি করোনাভাইরাস সংক্রমণরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে থানা ও ওয়ার্ড পর্যায়ে ২০ হাজার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও হাত ধোয়ার সাবান জনগনের মাঝে বিতরণ করবে। তিনি নগরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন কমান্ডার আবু জাফর, রেহানা আকতার, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, শেখ জামিরুল ইসলাম, মোল্লা কামাল, আসলাম হোসেন, সিরাজুল ইসলাম লিটন, জামাল মোড়ল, সেলিম বড়মিয়া, এবাদুল ইসলাম, মোস্তফা জামাল মিন্টু, সাজ্জাত হোসেন জিতু, আবু তালেব, কাওসারী জাহান মঞ্জু, মাসুদ রুমী, আলমগীর হোসেন, তুহিন ইসলাম, হোসাইন ইসলাম হোসেন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *