April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

১’শ পরিবারের স্যানিটেশন ও নিরাপদ পানির ব্যবস্থা করলো সোনালী দিন প্রতিবন্ধী সংস্থা

খবর বিজ্ঞপ্তি
সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার পক্ষ থেকে কয়রা উপজেলার ৪নং উত্তর বেদকাশী ইউনিয়নের কাশিরহাটখোলা ও গাজীপাড়াতে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারের মাঝে স্যানিটেশন ও নিরাপদ পানির ব্যবস্থা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসরাত আরা হীরা, সহ-সভাপতি মোঃ সাবির খান, মোঃ আব্দুস সালাম শিমুল, শাহ জিয়াউর রহমান স্বাধীন, নাজনীন জাহান সৌমী, উল্লাসিনী সরকার, বনানী সুলতানা ঝুমু, নুরুন্নাহার হীরা, মোঃ সবুজুল ইসলাম, শেফালী বেগম, কৃষ্ণা দাস, আনোয়ারা বেগম, শিরিনা পারভীন, মফিজুল ইসলাম, রাকিবুজ্জামান মানিক, এম,এইচ সাকিবুল হাসান, মোঃ সাজ্জাদুল ইসলাম, নাজবীর অমি, কয়রা ব্লাড ব্যাংকের স্বেচ্ছাসেবক মোঃ নাইমুল রনি, মোঃ ইমদাদুল হক টিটু, মোঃ ইমরান হোসেন। এ সময় স্থানীয়ের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ইসহাক আলী, সবুর আলী শেখ, জামাত সানা, মোঃ আব্দুল মান্নান, ইব্রাহিম হোসেন, তরিকুল, আলেয়া খাতুন, তাসলিমা প্রমূখ।
এসময় নেতৃবৃন্দ বলেন, আমরা উপলব্ধি করি এই অঞ্চলের মানুষ বাধ ভেঙ্গে পানিবন্দী অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। খাদ্য, বাসস্থানসহ নানাবিধ মত সমস্যায় তারা জর্জরিত। মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি উপকূলীয় অঞ্চলে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ করে কয়রা-পাইকগাছাসহ যে সকল অঞ্চল আম্ফানে ক্ষতিগ্রস্ত হয়েছে সেই সকল অঞ্চলের মানুষকে মানবেতর অবস্থা থেকে মুক্তি দেয়ার দাবি জানানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *