May 3, 2024
করোনাজাতীয়

হাসপাতালের ডিউটি শেষ করে চিকিৎসক জানলেন আক্রান্ত

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩শ শয্যা হাসপাতাল) আক্রান্ত রোগীদের সেবা দিয়ে ডিউটি শেষ করে নিজেই আক্রান্ত বলে জেনেছেন একজন চিকিৎসক।

মঙ্গলবার (১২ মে) দুপুরে ডিউটি শেষ করে ডা. রাশেদুজ্জামান জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। পরে তিনি আইসোলেশনে চলে যান। এর আগের দিন নিজের নমুনা পরীক্ষা করাতে দেন তিনি।

এ হাসপাতালে এ নিয়ে মোট ৪৮ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন পাঁচজন স্বাস্থ্যকর্মী।

হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় জানান, ডা. রাশেদুজ্জামান নামে একজন চিকিৎসক করোনা আক্রান্ত রোগীদের সেবায় দায়িত্ব পালন করছিলেন। তিনি আক্রান্ত হয়েছেন। গতকাল নমুনা দিয়েছিলেন আজ ডিউটি শেষ করে তিনি পজিটিভ রিপোর্ট পেয়েছেন। তার মনোবল দৃঢ় রয়েছে এবং তিনি আইসোলেশনে গেছেন। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে আবারো রোগীদের সেবায় ফিরবেন।

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। যার মধ্যে ৩৮ জন ডাক্তার, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ রয়েছেন। ইতোমধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৪৮ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *