May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

হরতাল ও মৌলবাদবিরোধী বিক্ষোভ মিছিল নগর ছাত্রলীগ-যুবলীগের

খবর বিজ্ঞপ্তি
হরতাল, মৌলবাদ ও জঙ্গীবাদী সংগঠন বিএনপি ও জামায়াতের মদদপুষ্ট সন্ত্রাসীদের ধ্বংসাত্মক কার্যক্রম এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ খুলনা মহানগর শাখা। রবিবার সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও পরিচালনা করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, যুবনেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, শেখ আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, মাহমুদুল ইসলাম শাওন, জব্বার আলী হিরা, জহির আব্বাস, এস এম ইমাজ উদ্দিন, মেহেদী হাসান, রুবায়েত ইসলাম জুয়েল, মাহমুদুল ইসলাম সুজন, কামরুল ইসলাম অপু, মোঃ কামাল হোসেন, সোহান হোসেন শাওন, শেখ তাজেদুল ইসলাম তাজ, মাহমুদুর রহমান রাজেশ, আব্দুল কাদের সৈকত, এম এ হোসেন সবুজ, শেখ মেহেদী হাসান স্বপন, বায়েজিদ সিনা, আসাদুজ্জামান সানি, আহানাফ অর্পন, তামজিদ উর রহমান সিদ্দিকী জোয়েব, যুবনেতা ইকবাল কবির লিটন, ইমরুল ইসলান রিপন, মোস্তাঈন বিন ইদ্রিস চঞ্চল, মাছুম উর রশিদ, বাদল সিপাহী, হারুনুর রশীদ, জামিল আহমেদ সোহাগ, মাছুম আহমেদ ডলার, মহিদুল ইসলাম শান্ত, রকিবুল ইসলাম, ইকবাল হোসেন, অলক শীল, সাকিব হাওলাদার প্রমুখ।
বক্তারা বলেন, স্বাধীনতার ৫০ বছরেও এ দেশের স্বাধীনতা বিরোধী শক্তি মৌলবাদের লেবাসে দেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আদর্শে বলিয়ান হয়ে স্বাধীনতা বিরোধী এসব অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *