May 21, 2024
জাতীয়

হবিগঞ্জে বাস গাছে ধাক্কা খেয়ে নারীসহ নিহত ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক

হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুই নারী ও বাস চালকের সহকারীর প্রাণ গেছে।এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। উপজেলার কামাউছড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে শুক্রবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে বলে সাতগাঁও হাইওয়ে থানার ওসি মাসুক আলী জানান।

নিহতরা হলেন- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার মরুরা গ্রামের ক্বারী সাদিকুল ইসলামের ছেলে বাস চালকের সহকারী আবু সাইদ, একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম ও শ্রীমঙ্গল এলাকার কৃষ্ণপদ দেব নাথের স্ত্রী দিতা দেবনাথ।

ওসি বলেন, যাত্রীবাহী বাসটি শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জে যাচ্ছিল।পথে ঘটনাস্থলে একটি পাহাড়ি টার্নিং পয়েন্টে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।এ সময় বাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুই নারী যাত্রী ও চালকের সহকারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে ও বাহুবল থানা পুলিশ গিয়ে তিনজনের জনের লাশ উদ্ধার করে।পরে    আহতদের উদ্ধার করে জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে কুয়াশার কারণে বাসটি দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে এ ঘণ্টা যান চলাচল বন্ধ চিল। বাসটি উদ্ধারের করে পরিস্থিতি আবার স্বাভাবিক হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *