April 18, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে উৎপাদনে যাবে বিদ্যুৎ কেন্দ্র : কেসিসি মেয়র

মুজিববর্ষে রামপাল পাওয়ার প্লাটের উদ্যোগে কম্বল বিতরণ

দ. প্রতিবেদক
মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে রামপাল পাওয়ার প্লান্টের উদ্যোগে রামপাল-মোংলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করেন। এদিন গৌরম্ভা, রাজনগর, হুড়কা ও বুড়িরডাঙ্গা ইউনিয়নের প্রায় সাড়ে তিন হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, আমরা প্রত্যাশা করি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে রামপাল পাওয়ার প্লান্ট উৎপাদনে যাবে। তিনি বলেন, পাওয়ার প্লান্ট বহুমুখী সামাজিক কর্মকান্ড পরিচালনা করছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে এবং সহযোগিতা আরো বৃদ্ধি পাবে। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন বলে মন্তব্য করেন কেসিসি মেয়র।
বিআইএফপিসিএল আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাওয়ার প্লান্টের প্রকল্প পরিচালক এস সি পান্ডে। ব্যাবস্থাপক (এইটআর) তরিকুল ইসলামের সঞ্চালনায় বক্তৃতা করেন উপ-প্রকল্প পরিচালক রেজাউল করিম, রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মল্লিক সুধাংশু, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন গাজী, সরদার আঃ হান্নান ডাবলু, নিখিল চন্দ্র রায়, তপন কুমার গোলদারসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *