April 25, 2024
খেলাধুলা

স্ত্রী অসুস্থ, মঙ্গলবারই দেশে ফিরে যাচ্ছেন ফিল্ডিং কোচ কুক

শ্রীলঙ্কা থেকে তার ঢাকা আসার কথা ছিল না। কলম্বো থেকে ওঠার কথা ছিল জোহানেসবার্গের বিমানে। কিন্তু দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর পর থাকতে হবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে। সেই কোয়ারেন্টাইন ঝামেলায় না যাওয়ার ইচ্ছার কারণে ঢাকায় ফিরে আসেন বাংলাদেশ দলের ফিল্ডিং কোচ রায়ান কুক।

সামনেই শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ। খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সময়ে ফিল্ডিং কোচের দেশে ফিরে যাওয়ার কারণ কী? বিসিবির সূত্রে জানা গেলো, রায়ান কুকের স্ত্রী সন্তান সম্ভবা। সন্তান জন্মদানের সময় স্ত্রীর পাশে থাকার জন্যই মূলতঃ তিনি শ্রীলঙ্কা থেকে দেশে ফিরতে চেয়েছিলেন।

কিন্তু হঠাৎ খবর আসে রায়ান কুকের স্ত্রীর মারাত্মক কিছু সমস্যা তৈরি হয়েছে। তাকে বাধ্য হয়েই দেশে ফিরতে হচ্ছে। এ কারণে বিসিবির অনুমতি নিয়ে আগামীকাল মঙ্গলবারই (১১ মে) দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে বিমানে উঠবেন কুক। বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ বিকেলে এ তথ্য জানিয়েছেন জাগো নিউজকে।

আকরাম একই সঙ্গে জানিয়েছেন, এর অর্থ হচ্ছে আগামী ২৩ মে থেকে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের যে ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ, সেখানে টাইগানদের সঙ্গে থাকা হচ্ছে না রায়ান কুকের।’

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *