May 4, 2024
জাতীয়

স্ত্রীর বোনের মেয়েকে ফুঁসলিয়ে অপহরণ, খালু আটক

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

স্ত্রীর বোনের মেয়েকে (ভাগ্নি) ফুঁসলিয়ে অপহরণের অভিযোগে খালুকে আটক করেছে পুলিশ। অপহৃতার মায়ের অভিযোগের ভিত্তিতে গতকাল শনিবার দুপুরে ঢাকার ডেমরা থানার সারুলিয়া থেকে খালু শিপন ওরফে সবুজকে (২৮) আটক ও অপহৃতা সালমাকে (১৪) উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অপহরণের মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা যায়, অপহৃতা সালমা ও আটকৃত শিপন ওরফে সবুজের পরিবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়ার মাসুমের বাড়িতে ভাড়া থাকে। শিপন প্রায়ই সালমাকে নানা ধরনের অশ্লীল কথাবার্তা বলতো। আত্মীয়তার সূত্রে এতে কেউই কিছু মনে করতো না। শিপনের স্ত্রী গার্মেন্টসে চাকরি করার সুবাদে ভাগ্নি সালমাও চাকরির কথা বলে গত সোমবার (৮ জুলাই) সকাল ৮টায় বাসা থেকে বেরিয়ে যায়। ঐ দিন খালা (শিপনের স্ত্রী) বিকাল ৫টায় ফিরে আসলেও সালমা ফিরে আসেনি। পরিবারের লোকজন সালমার কথা জিজ্ঞেস করলে খালা (শিপনের স্ত্রী) জানায়, সকালে গার্মেন্টসে যাওয়ার পথে গুরুত্বপূর্ণ কাগজ বাসায় রেখে এসেছে জানিয়ে বাসায় চলে আসে সালমা। একই দিন সকালে ঢাকায় চাকরির কথা বলে বাসা থেকে বেরিয়ে যায় খালু শিপনও।

রাত হয়ে গেলেও বাসায় দুজনের কেউ না ফেরায়; শিপনের ব্যবহৃত মোবাইলে কল করে সালমার কথা জিজ্ঞেস করলে সে বিভিন্ন ধরনের কথা বলতে থাকে। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পরিবারের লোকজন জানতে পারে, ঐ দিন শিপন তার ভাগ্নি সালমাকে ফুঁসলিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জয়নাল আবেদীন বলেন, সারুলিয়া থেকে অপহৃতা সালমাকে উদ্ধার এবং অপহরণকারী খালু শিপন ওরফে সবুজকে আটক করা হয়েছে। সালমার মা শিপনের বিরুদ্ধে অপহরণের মামলা করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *