May 5, 2024
বিনোদন জগৎ

স্ত্রীর জন্মদিনে কোটি টাকার গাড়ি উপহার!

দাম্পত্যে যদি ভালোবাসা আর বিশ্বাস মিশে থাকে তবে তারচেয়ে আর মধুর কিছু নেই। প্রতিটি দিন সঙ্গীর সঙ্গে হয়ে উঠে উদযাপনের, আনন্দের। তেমনি দাম্পত্য জীবন কাটাচ্ছেন বলিউড অভিনেতা অনিল কাপুর। স্ত্রী-সন্তান নিয়ে দিব্যি চলছে তার সময়গুলো।

স্ত্রী সুনীতা কাপুরের ৫৬তম জন্মদিন উদযাপন করলেন বেশ জমকালো আয়োজনে। ছিলো নানা রকম প্রস্তুতি। কেনাকাটা, কেক কাটা, আরও অনেককিছু। করোনার এই বন্দি সময়টাকে চেষ্টা করেছেন মাতিয়ে রাখতে।

স্ত্রীর জন্মদিনকে স্পেশাল করে তুলতে সামাজিক মাধ্যমে স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তের একাধিক ছবি পোস্ট করেন তিনি। অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘আমার জীবনের ভালবাসা, ট্রেনের থার্ড ক্লাস বগি থেকে লোকাল বাস-রিক্সা এবং কালো-হলুদ ট্যাক্সি; বিমানের ইকোনমি ক্লাস থেকে ফার্স্ট বিজনেস ক্লাস; দক্ষিণের কড়াইকুন্ডি গ্রামের ছোট ছোট হোটেল থেকে লেহ লাদাখের টেন্ট… আমরা সেগুলোকে মুখের হাসি এবং হৃদয়ে ভালোবাসা নিয়ে পেরিয়ে এসেছি।

কয়েক লক্ষ কারণ আছে তোমাকে ভালোবাসার। তুমি আমার হাসির কারণ এবং আমি তোমার সঙ্গে জীবনটা কাটাতে পেরে আনন্দিত এবং পূর্ণ। আজ, প্রতিদিন এবং চিরদিনের জন্য তুমি আমার আত্মার সঙ্গী এবং জীবনসঙ্গী। তোমাকে পেয়ে নিজেকে ধন্য মনে করছি। জন্মদিনের শুভেচ্ছা। ভালোবাসা অবিরাম।’

তবে স্ত্রীর জন্য বড় সারপ্রাইজটি ছিলো দামি গাড়ি উপহার। মার্সিডিজ বেঞ্জ জিএলএস উপহার দিয়েছেন তিনি সুনীতাকে। যার মূল্য প্রায় ১ কোটি রুপি।

অনিল ও সুনীতা ১৯৮৪ সালে বিয়ে করেছিলেন। এই জুটির ‘মেরি জঙ্গ’ ছবির সেটে প্রথম দেখা হয়েছিল। তাদের তিন সন্তান- সোনম, রীহা এবং হর্ষবর্ধন। তাদের মধ্যে সোনম কাপুর বলিউডে নাম লিখিয়েছেন অভিনেত্রী হিসেবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *