April 19, 2024
বিনোদন জগৎ

স্ত্রীকে উৎসর্গ করে নতুন গান প্রকাশ করলেন জাস্টিন বিবার

কিছুদিন আগেই কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার জানিয়েছেন, পাঁচ বছর বিরতির পর তিনি নতুন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন। সে কথা মতোই নতুন বছরের শুরুতেই প্রকাশ করলেন অ্যালবামের ‘ইয়াম্মি’ শিরোনামের একটি গান। আর এই গানটি তিনি স্ত্রী হেইলি ব্যাল্ডউইনকে উৎসর্গ করেছেন।

বিবারের নতুন একক গানটির দৈর্ঘ্য ৩ মিনিট ৩০ সেকেন্ড।  গানটির পুরো ভিডিও আসবে শনিবার (০৪ জানুয়ারি) দুপুর ১২টার পর।

এর আগে গত ২৪ ডিসেম্বর গানটির একটি টিজার প্রকাশ করেছিলেন বিবার। তখনই মূলত তার নতুন অ্যালবাম প্রকাশ সঙ্ক্রান্ত তথ্য ভক্তদের জানান তিনি।

২৫ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, ২০২০ সালে বিরতি ভেঙে নতুন অ্যালবাম নিয়ে হাজির হতে যাচ্ছেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খবরটি জানিয়ে জাস্টিন বিবার লেখেন, আমি এখন যেখানে আছি, আমার মনে হয় এর কারণে আগের অ্যালবামগুলির চেয়ে নতুনটি আলাদা হবে। আমি বিশ্বের বিভিন্ন জায়গায় যেয়ে গানগুলোতে পারফর্ম করতে অপেক্ষা করছি।

‘মানুষ হিসেবে আমরা কেউই পরিপূর্ণ না। আমার অতীত, আমার ভুলগুলি এবং সমস্ত কিছুই আমি পার করে এসেছি। আমি বিশ্বাস করি, যেখানে আমার থাকার কথা ছিল, আমি ঠিক সেখানেই আছি। ঈশ্বর আমাকে যেখানে চাইবেন আমি ঠিক সেখানেই থাকবো’, যোগ করেন তিনি।

নতুন অ্যালবাম নিয়ে ২০২০ সালের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রে সফরে যাবেন বিবার। তবে তিনি যুক্তরাজ্যের কবে শো করবেন তা ঘোষণা করেননি।

২০১৭ সালে বিবার গান থেকে বিরতি নেন। তখন তিনি বিশ্বের নানা জায়গার ১৪টি পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিল করেছিলেন। তবে গত বছরই তিনি পুনরায় আপন গণ্ডিতে ফিরে আসেন।

বিবারের সর্বশেষ অ্যালবাম ‘পারপাস’ প্রকাশ পেয়েছিল ২০১৫ সালে। তখন এটি পাঁচ লাখ কপিরও বেশি বিক্রি হয়। গত পাঁচ বছরে তার আর নতুন কোন গানের অ্যালবাম প্রকাশ পায়নি এই পপস্টারের।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *