April 10, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে দুঃস্থ মুক্তিযোদ্ধাদের সাহায্য প্রদান

খবর বিজ্ঞপ্তি
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন ও সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উপদেষ্টা লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষক বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা মরহুমা ফেরদৌসী প্রিয়ভাষিনীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠান ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের সাহায্য প্রদান করা হয়। সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার পক্ষ থেকে বুধবার সকালে লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা।
সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসরাত হীরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসিসি’র প্যানেল মেয়র-২ ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর টিপু, বিশেষ অতিথি ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রধান উপদেষ্টা অধ্যক্ষ দেলওয়ারা বেগম, নগর আ’লীগের সহ-সভাপতি শ্যামল সিংহ রায়, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বাদশা খান, ভাইস প্রিন্সিপাল গাউচ উদ্দিন শিকদার, সদর থানা মহিলা আ’লীগের সভাপতি পারভীন ইলিয়াস, নাগরিক ফোরামের ২৫নং ওয়ার্ড সভাপতি শেখ হেদায়েত হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার আব্দুর রাজ্জাক, সবুজুল ইসলাম, রাকিবুজ্জামান মানিক, বনানী সুলতানা ঝুমু, কৃষ্ণা দাশ, খাদিজা খাতুন, সালমা জাহান মনি, জেরিন সুলতানা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার সহ-সভাপতি সাজেদা ইসলাম। দোয়া পরিচালনা করেন রবিউল ইসলাম। অনুষ্ঠানে দুইজন দুঃস্থ মুক্তিযোদ্ধাকে রমজান মাসের বাজার দেওয়া হয় ও একজন বিশেষ চাহিদা সম্পন্নকে হুইল চেয়ার প্রদান করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *