April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

খবর বিজ্ঞপ্তি : সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে আজ শনিবার বিকেলে তিনটায় লায়ন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে সংগঠনের পক্ষ থেকে বিশেষ চাহিদা সম্পন্ন পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

তার মধ্যে শাড়ি লুঙ্গি ও থ্রী পিছ সহ চাল ডাল আলু ও সেমাই চিনি ও দুধ একসঙ্গে পোলাও চাল সহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং প্যানেল মেয়র ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু, বিশেষ অতিথি ছিলেন লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ বাদশা খান, সহকারী অধ্যাপক মোঃ গাউস উদ্দিন শিকদার, সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসরাত আরা হীরা, আইন ও অধিকার বাস্তবায়ন ফোরাম এর খুলনা বিভাগীয় সভাপতি এসএম দেলোয়ার হোসাইন, মোঃ সাবির খান, ডাঃ সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবুল, কৃষ্ণা দাশ, খুলনা মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক ওমর কামাল, নবরূপা সঞ্চয় সমিতির তাসলিমা তাবাছ্ছুম মুনীয়া, মমতাজ বেগম, পলি আক্তার, এম মোস্তফা কামাল, মোঃ রাকিবুজজামান মানিক, মোঃ সবুজুল ইসলাম সবুজসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে আমরা সে প্রথম লকডাউন ঘোষণা হতে থেকে আজ পর্যন্ত আমাদের কার্য ঞম চালিয়ে আসছি সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আমরা এই অসহায় হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং এই অবস্থায় সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *