April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সোনাডাঙ্গা থানা আ’লীগ সভাপতি বুলু বিশ্বাসের মায়ের ইন্তেকাল : শোক

খবর বিজ্ঞপ্তি
সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাসের মা এবং মরহুম আলহাজ্ব আব্দুর রহমান বিশ্বাস এর সহধর্মীনি আলহাজ্ব হাজেরা খাতুন সোমবার ভোর পাঁচটায় নূরনগরস্থ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ছেলে মেয়ে নাতি-নাতনি এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুর সংবাদ পেয়ে মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহতদের পাশে যান। তিনি সেখানে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য ধারনের জন্য সান্তনা দেন। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ আনোয়ার হোসেন, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, খুলনা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি এসএ ম জাহিদ হোসেন, শেখ হাসান ইফতেখার চালু, নূর ইসলাম, ইউসুফ আলী খান, মো. শহিদুল হাসান, মোক্তার হোসেন, মোঃ রুহুল আমিন খান, এজাজ পারভেজ সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মরহুমের নামাজে জানাজা গতকাল বাদ আছর নূরনগর স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমাকে নূরনগরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য আব্দুল গফফার বিশ্বাস, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক, নুর ইসলাম বন্দ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, অধ্যা. আলমগীর কবীর, মো. জাহাঙ্গীর হোসেন খান, মো. মফিদুল ইসলাম টুটুল, তসলিম আহমেদ আশা, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাষ, এস এম আসাদুজ্জামান রাসেল, শেখ আবিদ উল্লাহ, হাসান ইফতেখার চালু, আশরাফুল হাওলাদার শিপন, খুলনা চেম্বারের পরিচালক শরীফ আতিয়ার রহমান, হাফিজুর রহমান চন্দন, যুব নেতা শওকাত হোসেন, মাহামুদুর রহমান রাজেশসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে বুলু বিশ্বাসের মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, আ’লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, এ্যাড. মো. সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, মনিরুল ইসলাম বাশার, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, শহীদুল ইসলাম বন্দ, এস এম আনিসুর রহমান।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *