April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

সোনাডাঙ্গায় নিয়াজ হত্যা মামলায় আরেক আসামী গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ১নং ছোট বয়রা ক্রস রোড এলাকায় একাধিক মামলার আসামি এস এম নেওয়াজ মোর্শেদ @ নিয়াজ (৩৪) হত্যা মামলায় সুমন খাঁন (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার মধ্যরাতে সোনাডাঙ্গা বাসটার্মিনাল মসজিদের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে মঙ্গলবার ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন আসামী সুমন খাঁন। তিনি সোনাডাঙ্গা সরদারপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) মো. জাহাংগীর আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৪ মে রাতে সোনাডাঙ্গা মডেল থানাধীন হোল্ডিং নং-৮০/২, ১নং বয়রা ক্রস রোড, জনৈক মোঃ সোহরাব হোসেন খাঁন এর বসতঘরের পশ্চিম দিকে টিউবওয়েল এর পাঁকা স্থানে পূর্ব শত্রুতার জের ধরে নিয়াজ মোর্শেদকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই শামীম পারভেজ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। যার নং নং-০৭, তারিখ-০৫/০৫/২০২১ খ্রিঃ। উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলা রুজু করা হলে তদন্তকারী অফিসার এসআই (নিঃ) সোবহান মোল্যার নেতৃত্বে গত ৫ মে সকালে এজাহারভুক্ত আসামী নুর ইসলাম (২৫), একই দিন দুপুরে মোঃ রানা (২৫) ও শফিকুল হোসেন (৩২) কে গ্রেফতার করে। পরবর্তীতে র‌্যাবের সহযোগিতায় নিচখামার এলাকা থেকে ইয়াসিন আরাফাত (২৮) ও ইনসান শরীফ (২৪) নামে আরও দুই আসামীকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, অত্র মামলার ভিকটিম নিয়াজ পলাতক আসামী রেজার কাছে ১২০০ টাকা পেত এবং ভিকটিম নিয়াজ টাকার জন্য আসামী রেজার মা বোন তুলে গালিগালাজ করে। যার কারণে রাগান্বিত হয়ে রেজাসহ অন্যান্য আসামীরা এই হত্যাকাণ্ডটি ঘটায়। এ ঘটনায় গত ৫ মে আসামী নুর ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *