April 28, 2024
জাতীয়

সেলফির মোবাইল পুকুরে, তুলতে গিয়ে রুয়েট ছাত্রের মৃত্যু

দক্ষিণাঞ্চল ডেস্ক

সেলফি তোলার সময় পুকুরে পড়া মোবাইল ফোন তুলতে গিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে পানিতে ডুবে। গতকাল বৃহস্পতিবার রুয়েট ক্যাম্পাসের ভেতরে একটি পুকুরে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই বিভাগের সভাপতি অধ্যাপক ফারুক হোসাইন।

মৃত মহিউদ্দিন তাজ (২৩) রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২য় বর্ষ ও জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তিনি নওগাঁর পতœীতলা উপজেলার কয়ড়ার এনামুল হকের ছেলে।

ইইই বিভাগের সভাপতি ফারুক হোসাইন বলেন, দুপুরে বন্ধুদের সঙ্গে সেলফি তুলতে গিয়ে তাজের মোবাইল ফোনটি পুকুরের পানিতে পড়ে যায়। ফোনটি তুলতে গিয়ে তিনি পানিতে ডুবে গেলে উপস্থিত শিক্ষার্থীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রুয়েট ছাত্রকল্যাণ পরিচালক রবিউল ইসলাম বলেন, আজ সরস্বতী পূজার ছুটি চলছে। শিক্ষার্থীরা নিজেদের মতো ঘোরাফেরা করছে। সেলফি তুলতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তার বাড়িতে খবর দেওয়া হয়েছে।

ইইই বিভাগের সভাপতি অধ্যাপক ফারুক হোসাইন বলেন, তাজের পরিবার ঢাকায় থাকে। তার বাবা-মা ঢাকা থেকে রওনা দিয়েছেন। তারা আসার পর যে সিদ্ধান্ত দেবেন সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান অধ্যাপক ফারুক।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *