April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

সেখ জুয়েল এমপির নামে ভুয়া ফেসবুক একাউন্ট, দুই প্রতারক গ্রেফতার

দ. প্রতিবেদক
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর নামে ভুয়া ফেসবুক একাউন্ট খোলার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। রবিবার নগরীর ডাকবাংলা এলাকা থেকে জুয়েল মোল্লা (১৬) এবং নাজমুল শেখ (১৭) নামে দুই প্রতারককে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত জুয়েল মোল্লা বাগেরহাটের কচুয়া উপজেলার উত্তর গোপালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং মো. নাজমুল শেখ একই থানার আরাজী মালিপটন গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে। এ ব্যাপারে খুলনা সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মো. সাঈদুর রহমান বাদী হয়ে প্রথমে সাধারণ ডায়েরী করেন যার নং ১১৪৬ এবং ১৯ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেন।
গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, কিছুদিন আগে সংসদ সদস্য সেখ জুয়েল এর নামে প্রতারকরা ফেসবুকে একাউন্ট খোলে। যা সংসদ সদস্য অবহিত ছিল না। ইতোমধ্যে প্রতারকরা সংসদ সদস্যের এর বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে থাকে। কিছু কিছু ছবি দৃষ্টিকটু হওয়ায় সকলের নজরে আসে। বিষয়টি জানাজানি হলে দলের নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা সংসদ সদস্যকে জানান। বিষয়টি তিনি জানেন না বলে সকলকে অবহিত করেন। এসময়ে সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী একটি সাধারণ ডায়েরী করেন। অতঃপর প্রতারকদের গ্রেফতারের জন্য আইন শৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনকে জানান। সেখ সালাহউদ্দিন জুয়েল এর নির্দেশনা পেয়ে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন ট্রাকিং করে তাদের অবস্থান নিশ্চিত করে ডাকবাংলা থেকে গ্রেফতার করে। এ ব্যাপারে সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মো. সাঈদুর রহমান বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *