May 5, 2024
জাতীয়

সুপ্রিম কোর্ট এলাকায় তিন মটরসাইকেলে আগুন

দক্ষিণাঞ্চল ডেস্ক

দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়ার জামিন আবেদন নিয়ে শুনানির আগের দিন কড়া নিরাপত্তার মধ্যেই সুপ্রিম কোর্ট এলাকা ঘিরে তিনটি মটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বিভিন্ন স্থানে এসব মটরসাইকেল জ্বলতে থাকলেও ঘটনাস্থলে কাউকে দেখা যায়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এর মধ্যে জাতীয় ঈদগার দক্ষিণ-পূর্ব কোণে একটি, ঈদগার প্রধান ফটকের সামনে একটি ও বার কাউন্সিলের সামনের একটি মটরসাইকেল আগুনে পুড়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার পরিদর্শক (পেট্রোল) আবুল বাশার বলেন, তিনি জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে ছিলেন, আগুন দেখে দ্রুত ঘটনাস্থলে চলে আসেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায় বলে তিনি জানান। তিন মটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনা তদন্তে কাজ চলছে বলে রমনা বিভাগের পুলিশের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দী খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে মেডিকেল বোর্ডের প্রতিবেদন না আসায় তার জামিনের আবেদন শুনানি পিছিয়ে বৃহস্পতিবার দিন রেখেছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

জামিন শুনানিকে কেন্দ্র করে বুধবার থেকেই সুপ্রিম কোর্টের নিরাপত্তা জোরদার করা হয়। সর্বোচ্চ আদালতের মাজার গেইট ও বার কাউন্সিলের পাশের গেইটে অন্য দিনের চাইতে বেশি পুলিশ মোতায়েন ছিল। মৎস্য ভবনের সামনের রাস্তায়ও জলকামান নিয়ে পুলিশকে অবস্থান নিতে দেখা গেছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *