May 17, 2024
জাতীয়লেটেস্ট

সিনহা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে।

র‌্যাব-১৫এর সহকারী পুলিশ সুপার জামিল আহমদের পরিবর্তে এ মামলায় তদন্ত কর্মকর্তা হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খায়রুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগস্ট) ৪ পুলিশ সদস্য এবং পুলিশের করা মামলার ৩ সাক্ষীকে রিমান্ডে নেওয়ার কথা ছিল র‌্যাবের। সকাল ১১টার দিকে কক্সবাজার জেলা কারাগারে গিয়েছিলেন মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের একটি টিম। তারা দীর্ঘক্ষণ জেল সুপারের অফিসে বসেছিলেন। পরে আসামিদের না নিয়েই ফিরে যায় র‌্যাবের এ দলটি।

এদিকে, র‌্যাব-১৫এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমদ জানিয়েছেন, কিছু সমস্যার কারণে এই মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে তাদেরকে শুক্রবার (১৪ আগস্ট) রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

রিমান্ড মঞ্জুর হওয়া ৪ আসামি কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া এবং পুলিশের করা মামলার ৩ সাক্ষী নুরুল আমিন, মোহাম্মদ আয়াজ ও নেজাম উদ্দিন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *