April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সিটি মেয়রের সুস্থতা কামনায় নগর যুবলীগ ও ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেন, তালুকদার আব্দুল খালেক একজন কর্মবীর মানুষ, সকাল থেকে রাত অবধি তিনি খুলনার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেন। এই বয়সেও তিনি খুলনার মানুষের জন্য নিরলসভাবে পরিশ্রম করেন, পরিশ্রম করতে যেয়ে নিজের শরীরের প্রতিও সময়মত খেয়াল রাখতে পারেন নি। তারই ফলশ্রুতিতে তিনি আজ অসুস্থ। গত ১৫ জুন তারিখে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বিভিন্ন শারীরিক চেকআপ করান এবং তার ইউরোলজি সমস্যা ধরা পড়ে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি হয় তিনি, সেখানে ডাক্তারের পরামর্শে অতি দ্রুত সময়ে তার অস্ত্রোপচার সম্পন্ন হবে। আপনারা তার রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া করবেন।
রবিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সুস্থতা ও রোগমুক্তি কামনায় নগর যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।
নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর হাফিজুর রহমান হাফিজ, এসএম আকিল উদ্দীন, মোতালেব মিয়া, রণজিত কুমার ঘোষ, নগর ছাত্রলীগের সভাপতি ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগের সদস্য রোজি ইসলাম নদী, কামরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, কাজী ইব্রাহীম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কেএম শাহীন, ইয়াসিন আরাফাত, মুসফিকুর রহমান সাগর, আব্দুল্লাহ আল মামুন মিলন, বিপুল মজুমদার, বাচ্চু মোড়ল, পলাশ সাহা দেবু, পলাশ মন্ডল, সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা, ঝলক বিশ্বাস, জহির আব্বাস, ইয়াসিন আলী, মেহেদী হাসান সুজন, কামরুল ইসলাম অপু, এসএম ইমাজ উদ্দীন, রফিকুল ইসলাম রফিক, মেহেদী হাসান সুজন, দিদারুল আলম, মাহামুদুল ইসলাম সুজন, সোহান হোসেন শাওন, তায়েজুল ইসলাম তাজ, ইবনুল হাসান, মাহামুদুর রহমান রাজেস, আব্দুল কাদির সৈকত, হিরন হাওলাদার, তরিকুল ইসলাম তুফান, এমএ হেসেন সবুজ, বায়েজিদ সিনা, জোয়েব সিদ্দিকী, চিন্ময় মিত্র সাগর, সাজু দাশ, মশিউর রহমান বাদশা, মোঃ গালিব হোসেন, মেহেদি হাসান সজিব, ইমরান সরদার বাবু, জিসান আরাফাত, সৈকত দাশ, ইমদাদুল হক, রেজোয়ান রিজু, ওমর কামাল, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, ইলিয়াস হোসেন লাবু, ইকবাল কবির লিটন, রবিউল ইসলাম লিটন, রকিবুল ইসলাম, মোঃ হাসান শেখ, মাসুম উর রশিদ, ইব্রাহীম আহমেদ তপু, জামিল আহমেদ সোহাগ, জিহাদুর রহমান জিহাদ, মহিদুল হক শান্ত, সোহাগ দেওয়ান, হারুন অর রশিদ, বাদল সিপাহী, মোঃ জামাল হোসেন, রফিকুল ইসলাম, মুরাদ হোসেন, শফিকুজ্জামান মিন্টু, শোভন হাওলাদার, সাইফুল ইসলাম শুভ, মাহিরুল হক শিলং, মাহামুদুল হাসান, সাজ্জাদ সাজু, আবিদ আল হাসান, পিয়াল হাসান, রাহুল, মৃদৃল রহমান প্রমুখ। দোয়া ও মিলাদ শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *