May 18, 2024
জাতীয়

সাতক্ষীরায় এসিড হামলায় গৃহবধূ দগ্ধ, আটক ১

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সাতক্ষীরায় এক গৃহবধূর ওপর এসিড ছোড়ার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। জমির বিরোধের জেরে এই হামলা হয়েছে বলে গৃহবধূর অভিযোগ। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে তার ওপর এই হামলা হয় বলে পুলিশ অভিযোগ পেয়েছে। দগ্ধ গৃহবধূ সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি এলাকার এক সৌদি প্রবাসীর স্ত্রী। রোববার সন্ধ্যায় তিনি ছুটিতে বাড়ি আসার কয়েক ঘণ্টা পর এই হামলা হয় বলে তিনি সাংবাদিকদের জানান। আটক মাসুম বিল­াহ একই এলাকার আবদুল মজিদের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ সাংবাদিকদের বলেন, রাতে তিনি বাড়ির পাশে পুকুরে গোসল করতে যাচ্ছিলেন। এ সময় মাসুমসহ কয়েকজন আমার ওপর এসিড ছুড়ে পালিয়ে যায়।

আমাদের সঙ্গে এলাকার আবদুল মজিদের পরিবারের জমিজমা নিয়ে বিরোধ চলছে। এর জেরে মজিদের ছেলে মাসুম এসিড ছুড়ে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার রাতেই হাসপাতালে গিয়ে তার খোঁজখবর নিয়েছেন।

ওসি মোস্তাফিজুর বলেন, গৃহবধূর পিঠের অনেকখানি দগ্ধ হয়েছে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মাসুমকে আটক করেছে। এ ঘটনায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *