May 4, 2024
জাতীয়

সাগর-রুনি হত্যা মামলায় প্রতিবেদন শিগগির : পুলিশ

 

দক্ষিণাঞ্চল ডেস্কসাগর-রুনি হত্যা মামলায় শিগগিরই তদন্ত প্রতিবেদন দেওয়া হবে বলে জানিয়েছেন আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারি। গতকাল মঙ্গলবার বেলা ১টার দিকে বরগুনায় পুলিশ অফিসার্স মেস ভবব উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, র‌্যাব কর্মকর্তারা সাগর-রুনি হত্যা মামলা তদন্ত করছেন। শিগগিরই তদন্ত প্রতিবেদন দেওয়া হবে।

২০১২ সালের ১১ ফেব্রæয়ারি রাতে রাজধানী ঢাকার পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। দুজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ওই রাতে তারা ছাড়া ঘরে ছিল তাদের একমাত্র শিশুসন্তান।

হত্যাকাÐের পরপরই কারণ অনুসন্ধান করে খুনিদের শাস্তি দিতে সে সময়ের স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন সময় নিয়েছিলেন ৪৮ ঘণ্টা। কিন্তু আট বছরে কয়েক দফা তদন্ত কর্মকর্তা বদলেও কোনো আলোর দেখা মেলেনি। সোমবার ছিল মামলায় প্রতিবেদন দেওয়ার দিন। কিন্তু দিতে পারেননি তদন্ত কর্মকর্তা। এই নিয়ে মোট ৭১ বারের মত পিছয়ে যায় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার সময়।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সিনিয়র সরকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শফিকুল আলম সোমবার প্রতিবেদন না দেওয়ায় ঢাকার মহানগর হাকিম আগামী ২৩ মার্চ প্রতিবেদন দেওয়ার নতুন তারিখ ঠিক করে দেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *