May 4, 2024
আঞ্চলিক

সাংবাদিক হিমালয়ের শ্বশুরের মৃত্যুতে প্রেসক্লাবের শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক সমকাল ও দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আবুল হাসান হিমালয়ের শ্বশুর নূর ইসলাম ব্যাপারী (৭২) গতকাল রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে বার্ধক্যজনিত কারণে খুলনা মহানগরীর শেখপাড়াস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, চার ছেলে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আছরবাদ শেখপাড়া বাজার আস্তানা জামে মসজিদে মরহুমের জানাজা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে সাংবাদিক আবুল হাসান হিমালয়ের শ্বশুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

এদিকে সাংবাদিক নেতা আবুল হাসান হিমালয়ের শ্বশুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন  বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আব্দুল্লাহ, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন ও কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক শাওন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *