April 19, 2024
জাতীয়লেটেস্ট

সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় ছাত্রদলের তিন নেতা বহিষ্কার

সংগঠনের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে ছাত্র সমাবেশে এক সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় তিন নেতাকে সাময়িক বহিষ্কার করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার (১ জানুয়ারি) রাতে ছাত্রদলের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক উবাইদুল্লাহ নাঈম, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নাঈমকে সংগঠনের সকল পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। তাদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, এই মর্মে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপস্থিতিতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে যথোপযুক্ত ব্যাখা প্রদানের সুস্পষ্ট নির্দেশ দেওয়া হলো।

জানা গেছে, রোববার বিকেলে নয়াপল্টনে ছাত্রদলের সমাবেশ কাভার করার সময় ট্রাইপড রাখা নিয়ে সমাবেশে আগত ছাত্রদল নেতাকর্মীদের সাথে এক সাংবাদিকের তর্ক হয়। এক পর্যায়ে ছাত্রদলের নেতাকর্মীরা ওই সাংবাদিককে মারধর করেন। পরে বিএনপি নেতা ড. আসাদুজ্জামান রিপন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও অন্য গণমাধ্যমকর্মীরা পরিস্থিতি শান্ত করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *