May 6, 2024
আঞ্চলিক

সাংবাদিক গাজী মনিরুজ্জামানের পিতার মৃত্যু : প্রেস ক্লাব ও কেইউজে’র শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য, দৈনিক ‘দি ইন্ডিপেনডেন্ট’-এর খুলনা প্রতিনিধি, ‘দি ডেইলি ট্রিবিউন’ এর বার্তা সম্পাদক, গাজী মনিরুজ্জামানের পিতা গাজী নূর আহমেদ (৮৫) স্ট্রোক ও বার্ধক্যজনিত কারণে কয়রা উপজেলার ঘুগরাকাটি গ্রামের নিজ বাড়ীতে গতকাল সোমবার ভোরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাত ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আতœীয়স্বজন রেখে গেছেন। বাদ জোহর ঘুগরাকাটি বাজার জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

খুলনা প্রেস ক্লাব : সাংবাদিক গাজী মনিরুজ্জামানের পিতার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাসহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

কেইউজে : তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হাসান কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নুর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *