April 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সাংবাদিক অমিয় কান্তি পালের মায়ের পরলোকগমন : শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সাবেক সাধারণ সম্পাদক, খুলনা প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক পূর্বাঞ্চলের চীফ রিপোর্টার অমিয় কান্তি পালের মাতা গৌরী রানী পাল (১০৫) পরলোকগমন করেছেন। শনিবার তিনি মাগুরা জেলার বেরোইল পলিতা ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের নিজস্ব বাসভবনে রাত ৯টায় বার্ধক্যজনিত কারণে ইহলোক ত্যাগ করেন। তিনি ৪ পুত্র ও ৫ কন্যা, নাতী-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার সকালে দিঘলকান্দি মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।
খুলনা প্রেস ক্লাব : সাংবাদিক অমিয় কান্তি পালের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।
কেইউজে : এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ প্রয়াত গৌরী রানী পালের আত্মার শান্তি কামনা করেন। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *