May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সরকার ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে : মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বর্তমান সরকার ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সমন্বিতভাবে উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিচ্ছেন। তিনি বলেন, খুলনা মহানগরী এলাকায় উর্দু ভাষা-ভাষীরা সামাজিক-সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে বসবাস এবং সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা ভোগ করছেন। বর্তমান করোনা সংকটকালেও তাদেরকে সম্ভব সব ধরণের সহযোগিতা প্রদান করা হচ্ছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র বুধবার সকালে নগরীর খালিশপুরস্থ সাগর পার্টি সেন্টারে ‘‘পোভার্টি ইরাডিকেশন, ক্যাম্প কন্ডিশন এন্ড রিহ্যাবিলিটেশন অব উর্দু স্পিকিং বাংলাদেশীস’ শীর্ষক গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ক্যাম্পসমূহে বসবাসরত উর্দু ভাষা-ভাষীদের নানাবিধ সমস্যা সমাধানের লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংস্থা আইআরআই-বাংলাদেশ, আল-ফালাহ বাংলাদেশ ও কাউন্সিল অব মাইনরিটি’র সহযোগিতায় উর্দু স্পিকিং রিহ্যাবিলিটেশন কমিটি-খুলনা এ সভার আয়োজন করে।
৩নং ক্যাম্পের সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খালিশপুর থানা আওয়ামীলীগের সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম বাশার, কেসিসি’র কাউন্সিলর মুন্সি আব্দুল ওয়াদুদ, মোঃ মনিরুজ্জামান, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার ও আইআরআই-বাংলাদেশের ব্যবস্থাপক অমিতাভ ঘোষ। সঞ্চালনা করেন আল-ফালাহ বাংলাদেশের প্রজেক্ট লিড এ্যাড. খালিদ হোসেন। উর্দুভাষী বিভিন্ন ক্যাম্পের প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *