May 4, 2024
আঞ্চলিক

সরকারি মহিলা কলেজের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

তথ্য বিবরণী

খুলনা সরকারি মহিলা কলেজ থেকে মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং ও পাবলিক বিশ^বিদ্যালয়ে ভর্তির সুযোগপাপ্ত প্রায় একশ পাঁচ জন কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল বুধবার দুপুরে কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এই শিক্ষার্থীরা দেশের বিভিন্ন মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং ও পাবলিক বিশ^বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, নারীরা আজ সকল ক্ষেত্রে সফলতার স্বাক্ষর রেখে চলছে। পুরুষের পাশাপাশি নারীরা সামনে এগিয়ে যাচ্ছে। মানবতার বিকাশ না হলে শিক্ষার কোন মূল্য নেই। পড়াশুনা শেষ করে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করতে মেয়র শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর টিএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. সমীর রঞ্জন সরকার, কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক খান আহমেদুল কবির চাইনিজ, অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক প্রফেসর মোঃ আব্দুল জব্বার ও কৃতী শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে কলেজের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেয়র কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *