May 19, 2024
জাতীয়

সরকারি চার সংস্থায় নতুন মহাপরিচালক

দক্ষিণাঞ্চল ডেস্ক

সরকারি চার সংস্থায় নতুন মহাপরিচালক এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দিয়েছে সরকার। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহজাহান কুমিল­ার বাংলাদেশ পল­ী উন্নয়ন একাডেমির (বার্ড) মহাপরিচালক হয়েছেন। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (নিরাপত্তা) মোহাম্মদ ইমদাদুল হককে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।

অপরদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব চালিয়ে আসা মোস্তাফিজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। পাট অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শামসুল আলমকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগম নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক হয়েছেন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক নিয়োগ পেয়েছেন একই প্রতিষ্ঠানের উপ-মহাপরিচালক মো. তাজুল ইসলাম।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সদস্য পরিচালক (অতিরিক্ত সচিব) মমিনুর রশিদ আমিনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব নিতিশ চন্দ্র সরকারকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আফজাল হোসেনকে একই মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *