May 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

সম্মেলন সফল করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ নগর স্বেচ্ছাসেবক লীগের

প্যানা-ব্যানার-ফেস্টুন দ্রæত সরিয়ে নেওয়ার নির্দেশ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বাষিক সম্মেলন সফলভাবে সম্পন্ন হওয়ায় এবং এম.এ নাসিমকে নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে নবনির্বাচিত নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির অভিভাবক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার, বিসিবি’র পরিচালক ও বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল উদ্দিন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা নৌ-পরিবহন মালিক গ্রæপের সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ বেলাল উদ্দীন বাবু, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ. কে. এম আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন’সহ আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সম্মেলন প্রস্তুত কমিটির সদস্যবৃন্দ, সম্মেলন সমন্বয় কমিটি ও সম্মেলন উপলক্ষে গঠিত বিভিন্ন উপ-কমিটির সদস্যদের। নেতৃবৃন্দ আরও বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিয়িডার সাংবাদিক বন্ধু, কেএমপি ও আইন শৃঙ্খলা বাহিনী এবং খুলনা সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের।

এদিকে খুলনা মহানগরীকে পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখার লক্ষে মহানগরীর অভ্যন্তরে সম্মেলন উপলক্ষে ব্যবহৃত সকল ধরনের প্যানা ব্যানার ফেস্টুন নিজ নিজ দায়িত্বে দ্রæত সময়ের মধ্যে সরিয়ে ফেলার জন্য নির্দেশ দিয়েছেন নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম ও সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *