April 20, 2024
বিনোদন জগৎ

সন্তানের মতোই বোনকে দেখেন কৃতি শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের বোন নুপূর শ্যানন গায়িকা হলেও অভিনয়ে অভিষেক করেছেন গত বছর। কোনো সিনেমা নয়, অক্ষয় কুমারের বিপরীতে একটি মিউজিক ভিডিওতে অংশ নিয়েই বাজিমাত করেছেন তিনি। ইউটিউবে গানটি ৭০ কোটিরও বেশি বার দেখা হয়েছে। সম্প্রতি বোনকে ঘিরেই একান্ত অনুভূতির কথা জানালেন কৃতি।

বোনকে নিয়ে অনেক আশাবাদী কৃতি শ্যানন। তাদের দু’জনের সম্পর্ক খুবই চমৎকার। তবে নুপূরের ব্যাপারে বেশ রক্ষণশীল কৃতি। কারণটা জানিয়েছেন তিনি নিজেই।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদ সংস্থাকে কৃতি শ্যানন বলেন, ‘নুপূরের চেয়ে আমি ৫ বছর বড়। সবসময়ই সে আমার সন্তানের মতোই। আমি তাকে বড় হয়ে উঠতে দেখেছি। আর এখন তার স্বপ্নপূরণ হতে দেখছি। ক্যামেরার সামনে সে যখন পারফর্ম করে, তখন আমি খুব আবেগী হয়ে উঠি। তার বিষয়ে আমি খুব বেশিই রক্ষণশীল।’

আর দশটা ভাই-বোনের মতো এই দুই বোনের মধ্যেও বন্ধন চমৎকার। কৃতির ভাষায়, আমরা বন্ধুর মতো। আমরা ঝগড়া করি, গল্প করি, ছোটখাটো বিষয়েও খুনসুটি করি। তবে নুপূরই আমার সবচেয়ে বড় ভক্ত। যখন আমার মন খারাপ থাকে ওই আমার মন ভালো করে দেয়। আমাকে খুশি করতে সে তার সর্বোচ্চটুকু করে।

নুপূর শ্যানন মূলত সংগীতশিল্পী। গত বছর অক্ষয় কুমারের বিপরীতে বি প্রাকের ‘ফিলহল’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

এদিকে বলিউড ক্যারিয়ারে বেশ উজ্জ্বল অবস্থানে আছেন কৃতি শ্যানন। ২০১৯ সালে চারটি সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এগুলো হলো ‘হাউজফুল ৪’, ‘লুকা ছুপ্পি’, ‘পানিপত’ ও ‘অর্জুন পাতিয়ালা’। এছাড়া একই বছরে তিনি ‘কলঙ্ক’ এবং ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমাতেও বিশেষভাবে উপস্থিত ছিলেন। ২০২০ সালের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘আংরেজি মিডিয়াম’ সিনেমাতেও বিশেষ উপস্থিতি রয়েছে তার। কৃতির আগামী সিনেমা ‘মিমি’র নির্মাণ কাজ চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *