May 8, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

সকল রাষ্ট্রীয় সম্পদ সম্মিলিতভাবে রক্ষা করতে হবে : সিটি মেয়র

সংবাদ বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খানজাহান আলী (রহ.) ব্রীজসহ খুলনাঞ্চলের সকল রাষ্ট্রীয় সম্পদ সম্মিলিতভাবে রক্ষা করতে হবে। কেউ যাতে সরকারি সম্পদের ক্ষতি সাধন না করে সেদিকে সকলের দায়িত্বশীল হওয়া দরকার। তিনি বলেন, খান জাহান আলী (রহ.) ব্রীজসহ খুলনাঞ্চলের সকল উন্নয়ন কর্মকান্ড বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান। তিনি এতদাঞ্চলের উন্নয়নের রূপকার। উন্নয়ন সহযোগী হিসেবে তাঁর উন্নয়নের অগ্রযাত্রা আমাদেরকে এগিয়ে নিতে হবে। সিটি মেয়র রবিবার বিকাল ৪টায় খান জাহান আলী (রহ.) ব্রীজ (রূপসা ব্রীজ) বাজার কমিটির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
সিটি মেয়র আরো বলেন, খুলনাকে আমরা সুন্দর ও শান্তির শহরে পরিণত করতে চাই। এ জন্য মাদকের কারবারসহ সকল অসামাজিক কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে। তিনি বলেন, খুলনাকে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড শুরু করা হয়েছে। আরো নতুন নতুন প্রকল্প আসছে। তবে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নাগরিকদেরও ত্যাগের মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে। রাস্তা প্রশস্তকরণসহ প্রকল্প বাস্তবায়নে কেসিসি’র পাশে থাকার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।
খান জাহান আলী (রহ.) ব্রীজ বাজার নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো: নজরুল ইসলাম-এর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আরিফ হোসেন মিঠু ও সংরক্ষিত আসনের কাউন্সিলর রেকসনা কামাল লিলি। অন্যান্যের মধ্যে খান জাহান আলী (রহ.) বাজার কমিটির সভাপতি জিএম আব্দুর রব, আওয়ামী লীগ নেতা শেখ মো: ফারুক হোসেন, সাহেবুর রহমান পিটু মোল্যা, মো: এনামুল কবীর, আরিফুল ইসলাম আরিফ, আসাদুজ্জামান শাহীন প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও কেসিসি’র এ্যাসেসর মো: শামীমুর রহমান শামীম। নবনির্বাচিত কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্বে সিটি মেয়র নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *