April 10, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সকল প্রতিবন্ধকতা পেরিয়ে দেশ এগিয়ে চলেছে : শেখ হারুন

খবর বিজ্ঞপ্তি
বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের গাওঘরা গ্রামে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলের পক্ষে রোজাদার মানুষের মাঝে ইফতার ও নতুন বস্ত্র বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারনুর রশীদ। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের দেশের জন্য আর্শিবাদ। তার দূরদর্শী নেতৃত্বের কারণে সকল প্রতিবন্ধকতা পেরিয়ে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে চলেছে। বর্তমান ভয়াবহ করোনার ছোবলে সারাবিশ্ব যেথানে হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কন্যার সুদৃঢ় পদক্ষেপে দেশের মানুষ ভাল আছে।
বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আ’লীগের সহ-সভাপতি বি এম এ সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নবকুমার চক্রবর্তী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, মহানগর আ’লীগের উপ-দফতর সম্পাদক হাফেজ মোহাম্মদ শামীম, সদস্য জামিল খান, আজম খান, যুবনেতা সরদার জাকির হোসেন, মুন্সি নাহিদুজ্জামান।
বটিয়াঘাটা উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম শাহারুজ্জামান শাহারিয়ার এর সভাপতিত্বে ও সার্বিক সহযোগিতায় এবং জেলা যুবলীগ নেতা বিধান চন্দ্র রায় এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা শাকিল হোসেন, রেজাউল ইসলাম রেজা, জহির রায়হান, আকরাম শেখ, মোতাহার হোসেন শিমু, বদরুল আলম তয়ন, দ্বীপ পান্ডে বিশ্ব, মাহামুদুল হাসান ইমন, আব্দুল হাই বিশ্বাস, চঞ্চল রায়, আমির মোমেনিন রানা, তানভীর রহমান আকাশ, চিশতি নাজমুল বাসার, অনুপম মল্লিক, বুলবুল হোসেন বিপ্লব, রত্না অধিকারী, শিউলি মিস্ত্রী, গোপাল চন্দ্র মন্ডল, ডাঃ দেবাশিষ, সরদার জাকির, ইসমাইল মৃধা ইমন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *