April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

সংসদ সদস্য সেখ জুয়েলের জন্মদিনে নগর ছাত্রলীগের দোয়া মাহফিল

খবর বিজ্ঞপ্তি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর জন্মদিন উপলক্ষ্যে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। রবিবার বাদ মাগরিব শঙ্কমার্কেটস্থ আজমিরী জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সেখ জুয়েল খুলনাবাসীর জন্য আশীর্বাদ, তিনি সংসদ সদস্য হওয়ার পরে এই দক্ষিণাঞ্চলের জন্য বড় বড় উন্নয়ন প্রকল্প গৃহীত হয়েছে। এছাড়া তিনি সংসদ সদস্য হওয়ার পরে খুলনার আইন শৃঙ্খলা পরিস্থিতির অভূতপূর্ব পরিবর্তন হয়েছে। মাদক সন্ত্রাস সহ সামাজিক অপরাধ এখন নিয়ন্ত্রিত রয়েছে। আমরা তার জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
দোয়া মাহফিলে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মিনীর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ড. সাইদুর রহমান, কৃষকলীগ নেতা এ্যাড একেএম শাহজাহান কচি, তাঁতীলীগ নেতা নজরুল ইসলাম নজু, নগর যুবলীগ সদস্য মশিউর রহমান সুমন, নগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা, মেহেদী হাসান মান্না, মাহামুদুল ইসলাম সুজন, কামরুজ্জামান ইমরান, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাসেজ, হিরণ হাওলাদার, বায়েজিদ সিনা, মোঃ রাসেল শেখ, মশিউর রহমান বাদশা, ইমরান হোসেন বাবু, শাহ আরাফাত রাহিব, ওমর কামাল, শেখ শান্ত, নিশাত ফেরদৌস অনি, পিয়াল হাসান, আবিদ আল হাসান, রাকিব আহমেদ রাব্বি, তানভীর ইসলাম সাব্বির, হাসানুল সাকি, রফিকুল ইসলাম প্রমুখ। দোয়া শেষে উপস্থিত ব্যক্তিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *