May 6, 2024
বিনোদন জগৎ

সংক্রমণ এড়াতে প্রিয়াঙ্কার নমস্কার ও সতর্কতার আহ্বান

করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে মানুষের স্পর্শ এড়িয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে বার বার। কারও সঙ্গে দেখা হলে আলিঙ্গন বা করমর্দন না করে সালাম বা নমস্কারের পদ্ধতিকেই এখন নিরাপদ মনে করা হচ্ছে। এই বার্তা সাধারণ মানুষের কাছে আরও বেশি পৌঁছে দিতে এবার উদ্যোগী হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খান সামাজিক মাধ্যমে নমস্কার ভঙ্গিতে একটি ছবি শেয়ার করে তার ভক্ত-অনুরাগী সবাইকে করমর্দন ও আলিঙ্গন না করে সালাম বা নমস্কার জানাতে আহবান করেছিলেন। সেসঙ্গে তিনি স্মরণ করিয়েছিলেন, এটাই ভারতীয় সংস্কৃতি।

এবার সালমান খানের দেখানো পথে হাঁটলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘নমস্কার সম্পর্কে বলছি। বর্তমানে বিশ্ব যে পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে, সেখানে দাঁড়িয়ে নমস্কার জানিয়ে মানুষকে সম্ভাষণ করা একদিকে যেমন প্রাচীন রীতি, তেমনই এটি এখন নতুন জনপ্রিয় পদ্ধতিও। দয়া করে সবাই সাবধানে থাকবেন।’

প্রসঙ্গত, ‘দেশি গার্ল’খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া সবসময়ই এই ঐতিহ্য মেনে চলেন। এমনকি আন্তর্জাতিক অঙ্গনেও তাকে নমস্কার জানিয়ে অন্যকে সম্ভাষণ ও সম্মান করতে দেখা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *