May 4, 2024
আঞ্চলিক

শ্রম প্রতিমন্ত্রী খুলনায় আসছেন আজ

 

তথ্য বিবরণী

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ১০ দিনের সফরে আজ শুক্রবার খুলনায় আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ২৫ ডিসেম্বর সন্ধ্যা সাতটায় গাইকুড় যুব পরিষদ ক্লাবে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি ২৬ ডিসেম্বর বিকাল চারটায় দৌলতপুর মহসিন মহিলা কলেজে দৌলতপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে আটটি ওয়ার্ডের কর্মীসভায় যোগদান করবেন। প্রতিমন্ত্রী ২৭ ডিসেম্বর বিকাল তিনটায় ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে দৌলতপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে কর্মীসভায় যোগদান করবেন।

তিনি ২৮ ডিসেম্বর মাগরিব বাদ প্রখ্যাত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্ব-স্ব ট্রেড ইউনিয়ন ও বাসভবনে কোরআন তেলাওয়াতে অংশগ্রহণ করবেন। প্রতিমন্ত্রী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে নয়টায় দৌলতপুর বেবি স্ট্যান্ডে চত্বর থেকে শোক র‌্যালিসহ মুহসিন রোডস্থ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন ও শহিদের কবর জিয়ারত এবং দোয়া অনুষ্ঠানে যোগদান, যোহারবাদ রেলিগেট বায়তুল ইলাহ জামে মসজিদসহ সকল ওয়ার্ডের মসজিদে দোয়া ও তাবারক বিতরণ অনুষ্ঠানে এবং মাগরিব বাদ খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ মহানগরের উদ্যোগে দোয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি ৩০ ডিসেম্বর সকাল ১১টায় মীরেরডাঙ্গা সোনালী জুট মিলসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী, বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং প্রখ্যাত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে অসুস্থ শ্রমিকদের স্বাস্থ্য সেবার ফ্রি মেডিকেল ক্যাম্প এর উদ্বোধন এবং বিকাল তিনটায় দৌলতপুর বেবিস্ট্যান্ডে স্মরণ সভায় সভাপতি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ৩১ ডিসেম্বর ও পহেলা জানুয়ারি নিজ বাসভবনে নেতা কর্মীদের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ২ জানুয়ারি বিকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *