May 3, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

শ্রম প্রতিমন্ত্রীর পক্ষে ইমাম-মুয়াজ্জিনদের ব্যতিক্রমধর্মী উপহার যুবলীগ নেতার

দ. প্রতিবেদক
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপির পক্ষ থেকে ইমাম-মুয়াজ্জিন ও খাদেমদের ব্যতিক্রমধর্মী উপহার প্রদান করেছেন মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ইয়াসির আরাফাত।
মহানগরীর খালিশপুরস্থ ১৪নং ওয়ার্ডের ২৯টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের এ উপহার দেওয়া হয়।
উপহার সামগ্রীর মধ্যে ছিল- সুগন্ধি চাল ২ কেজি, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, বারবিকিউ ২টা, তেল হাফ লিটার, দুধ ১০০ গ্রাম, নুডুলস, চিনি ১ কেজি, সাবান এবং সাবানের ভিতরে নগদ ৫০০ টাকা।


এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের সদস্য মো. ইয়াসির আরাফাত জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অনেক মানুষ আজ কর্মহীন। তাদের সাথে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমরাও নানা রকম সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাদের সার্বিক সাহায্য-সহযোগিতার জন্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি নির্দেশনা দিয়েছেন। এছাড়া খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনও নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য নির্দেশনা দিয়েছেন। তাদের নির্দেশনা মেনে ১৪নং ওয়ার্ডের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের বাসায় এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এর আগে ওই এলাকার সাধারণ মানুষদেরও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, কাঁচা বাজার, মুরগি প্রদান করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *