May 17, 2024
জাতীয়

শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, আহত ৩

 

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজধানীর শ্যামপুরে সুয়ারেজ লাইনে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে আবির নামে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির মা সাথী আক্তার (৩০), বোন আদিবা (১০)  এবং মো. রুবেল (৩০) নামে এক ভ্যানচালক। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্যামপুর মুন্সিবাড়ি ঢাল পাইপ রাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মাসুদ জানান, সাথী আক্তার তার দুই শিশুকে নিয়ে জুরাইন থেকে শ্যামপুর পাইপ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। শিশু দু’টি তার আগে আগে হাঁটছিলো। এমন সময় পাইপ রাস্তার মোড়ে পৌঁছালে নিচে থেকে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তারাসহ আরও এক ভ্যানচালক আহত হয়েছেন।তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু আবিরের মৃত্যু হয়।

তিনি আরও জানান, তিনি সম্পর্কে শিশু দু’টির খালু হন। তাদের বাসা ধোপখোলা মুর্গিটোলা এলাকায়। শিশু দু’টির বাবার নাম সজীব। শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, একটি বিস্ফোরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের টেলিফোন অপারেটর আব্দুর রহমান জানান, পাইপ রাস্তার মোড়ে গ্যাসলাইন বিস্ফোরণে ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কাজ করছে। ধারণা করা হচ্ছে, সুয়ারেজ লাইনে গ্যাস জমে এ বিস্ফোরণ ঘটেছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮ টার দিকে শিশু আবির মারা যায়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *