May 18, 2024
আঞ্চলিক

শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় যুবলীগকর্মী নিহত, আহত ২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে নুরনগর ইউনিয়ন যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান (২৪) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার রাতে উপজেলার চালতেঘাটা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোস্তাফিজুর রহমান শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের সৈয়দালীপুর গ্রামের আবু মুসার ছেলে। আহতরা হলেন, সৈয়দালীপুর গ্রামের কাদের গাজী ছেলে কবির ও মৃত আব্দুল গফুরের ছেলে হাফিজুর।

জেলা পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু জানান, মঙ্গলবার বিকালে কালিগঞ্জে যুবলীগের সম্মেলন ছিল। সম্মেলন শেষে একটি মটরসাইকেলে মোস্তাফিজসহ তিনজন বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চালতেঘাটা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজন মারাত্মক আহত হলে তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত অপর দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যান জব্দ করেছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *