April 26, 2024
জাতীয়

শেরপুরে ছাত্রীনিবাস থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, গ্রেপ্তার ৩

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

শেরপুরে একটি স্কুলের ছাত্রীনিবাস থেকে নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে; এ ঘটনায় ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শেরপুর সদর থানার ওসি আব্দুল­াহ আল মামুন জানান, শহরের ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধনের লাশ (১৪) শনিবার বেলা ১১টার দিকে উদ্ধার করা হয়।

মৃত বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্ব সনকান্দা গ্রামের আনোয়ার জাহিদ বাবু মৃধার মেয়ে এবং ওই স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। গ্রেপ্তররা হলেন- শহরের সজবর খিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের পরিচালক আবু ত্বাহা সাদী (৫২),তার স্ত্রী নাজনীন মোস্তারী নূপুর (৪৫) ও বড় ভাই শিবলী নোমান (৬০)।

ওসি বলেন, বন্ধন ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাসে থেকে পড়াশুনা করতো। শনিবার সকালে এক ছাত্রীর কাছে খবর পেয়ে বন্ধনের কক্ষ থেকে গলায় ওড়নাপ্যাঁচানো তার ঝুলন্ত লাশ উদ্ধার করে স্কুল কর্তৃপক্ষ। পরে বন্ধনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

ওসি বলেন, এ ঘটনায় শনিবার রাতেই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। এছাড়া অজ্ঞাতনামা আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। এদিকে শনিবার বিকেলে ওই ছাত্রীর মরদেহের ময়নাতদন্ত হয়েছে জানিয়ে তিনি বলেন, প্রতিবেদন পাওয়ার মৃত্যুর কারণ জানা যাবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *