April 19, 2024
আঞ্চলিক

শেখ হাসিনা মানবতার কল্যাণে কাজ করে আজ এক অনন্য উচ্চতায়

শীতবস্ত্র বিতরণকালে বাবুল রানা

খবর বিজ্ঞপ্তি

খুলনা নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে সহযোগিতা করে যাচ্ছেন। যাদের মাথাগোজার ঠাঁই নেই তাদের ঘরবাড়ি তৈরি করে দিচ্ছেন, যাদের জায়গা জমি নেই তাদের চাষাবাদের জন্য জায়গার ব্যবস্থা করে দিচ্ছেন। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, প্রচÐ শীতে কাঁপছে দেশ ও অসহায় দুস্থ মানুষ। শীতবস্ত্র নিয়ে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার হিসেবে ইতিমধ্যে প্রমানিত হয়েছে। দেশের সবজেলার শীতার্ত সাধারণ মানুষের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা মানবতার কল্যানে কাজ করে আজ এক অনন্য উচ্চতায়। আপোসহীনভাবে সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে তার সরকার। তারই নির্দেশনায় খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ও তার পরিবার খুলনার শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও শীতার্তদের পাশে দাড়ানোর আহবান জানান।

গতকাল বুধবার সন্ধ্যায় খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি‘র পক্ষে শেখ জালালউদ্দিন রুবেলের ব্যবস্থাপনায় নগরীর ২৭নং ওয়ার্ডে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সহ-সভাপতি এ্যাড. রজব আলী সরদার, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডন।

২৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ফেরদৌস হোসেন লাবুর পরিচালনায় আরও ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুজিত কুমার সাহা, মো. হায়দার আলী, মেহেদী হাসান, মিজানুর রহমান, তাপস দে, মো. সাইজুদ্দিন, নগর কৃষক লীগ নেতা মো. আলমগীর মল্লিক, মো. শহীদুল হাসান, যুবলীগ নেতা আবুল হোসেন, ইব্রাহিম খলিল তপু, জিহাদুর রহমান জিহাদ, মজুমদার সাগর, ছাত্রলীগ নেতা বরকত উল্লাহ, মো. রাব্বি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *