May 18, 2024
আঞ্চলিক

শেখ হাসিনা অসহায় মানুষের কল্যাণে কাজ করে চলেছেন : সিটি মেয়র

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আর্ত-পীড়িত অসহায় মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। করোনা মহামারীকালে খাদ্য ও অর্থ সহায়তার মাধ্যমে তিনি কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে বৈশ্বিক এ সংকট সফলতার সাথে মোকাবেলা করেছেন। এখন শীতার্ত দরিদ্র পরিবারের জন্য তিনি কম্বল পাঠিয়েছেন। দরিদ্র মানুষকে সহায়তাদানের মাধ্যমে প্রধানমন্ত্রী আমাদেরকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করে চলেছেন। সরকারের পাশাপাশি সকলে যদি আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে তাদের জীবন ও জীবিকার পথ আরো সুগম হবে বলে তিনি উল্লেখ করেন।

সিটি মেয়র গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। তিনি সামর্থবান সকলকে দরিদ্র শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার আহŸান জানান।

কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু’র সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুন্সী আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *