May 22, 2024
আঞ্চলিক

শেখ হাসিনার সুদক্ষ ও পরিচ্ছন্ন নেতৃত্বে দেশ এখন চতুর্থ শিল্প বিপ্লবের পথে

 

 

৩৬নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শ্রম প্রতিমন্ত্রী

 

খানজাহান আলী থানা প্রতিনিধি

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন ‘‘শেখ হাসিনার সুদক্ষ ও পরিচ্ছন্ন নেতৃত্বে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ এখন চতুর্থ শিল্প বিপ্লবের পথে। বর্তমান সরকারের সুনিদৃষ্ট কর্মপরিকল্পনায় এক সময়ের ঋর্ণ নির্ভর দেশ এখন সুখি সমৃদ্ধ উন্নয়নশীল দেশের রুপান্ত্রিত হয়েছে। বিশ্ব মোড়লরা এখন এ দেশকে মডেল হিসাবে উপস্থাপন করে সমিহ করেন। আর এ সকল কৃতিত্ব ডিজিটাল বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার। তিনি বলেন সংগঠনের নিতিহীন ও অযোগ্য নেতৃত্ব দলের জন্য ক্ষতির কারণ হতে পারে এ জন্য দলের নেতা নির্বাচনে কর্মীদের সচেতন হতে হবে। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নেতা-কর্র্মীদেরকে স্ব-স্ব স্থান থেকে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানান ’’

তিনি গতকাল সোমবার মহানগরীর ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা এ কথা বলেন। বিকাল সাড়ে ৩টায় আফিলগেস্থ ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ের সম্মুখে সম্মেলনের উদ্বোধন করেন খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি শেখ আবিদ হোসেন।

ওয়ার্ড আ’লীগের সভাপতি সরদার আব্দুল হামিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলীর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মহানগর আ’লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল  খালেক, মহানগর আ’লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ শেখ আকরাম হোসেন, মহানগর যুগ্ন সাধারণ সম্পাদক নুর ইসলাম বন্দ, এম ডি বাবুল রানা, শ্রম বিষয়ক সম্পাদক শেখ ইউনুছ আলী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্জ আশরাফুল ইসলাম কচি, শেখ ফারুখ আহম্মেদ, দপ্তর সম্পাদক মাহাবুব আলম সোহাগ, মহানগর সদস্য বীর মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান আলী, মহানগর কৃষি বিষয়ক সম্পাদক শ্যামল সিংহ রায়, দৌলতপুর থানা আ’লীগের সভাপতি শেখ সৈয়দ আলী। সম্মেলনের প্রধান বক্তা ছিলেন খানজাহান আলী থানা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ  আনিছুর রহমান। বিশেষ বক্তা ছিলেন থানা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্জ শেখ মনিরুল ইসলাম।

এর আগে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি সকাল ১০টায় ফুলবাড়ীগেট আই আর আইতে কেসিসি ২নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রাথমিক সদস্য যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাকিল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এফ এম জাহিদ হাসান জাকিরের পরিচালনায় মহানগর ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *