May 18, 2024
আঞ্চলিক

শুদ্ধাচার কৌশল ব্যবস্থাপনা বিষয়ক দু’দিনব্যাপী কর্মশালার উদ্বোধন

 

গতকাল শুক্রবার বিকাল ৩টায় খুলনা ওয়াসা এর সম্মেলন কক্ষে বিষয়ক এক করমশালা অনুষ্ঠিত হয়। কর্মশালাটি যৌথভাবে আয়োজন করে খুলনা ওয়াসা, ওয়াটার ইন্টিগ্রিটি নেটওয়ার্ক (ডওঘ)-জার্মানী, ঈঊডঅঝ (সুইজারল্যান্ড) এবং এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, বাংলাদেশ।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা ওয়াসার সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল­াহ, পিইঞ্জ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ এর নির্বাহী পরিচালক এস এম এ রশিদ। কর্মশালায় খুলনা ওয়াসা, চট্টগ্রাম ওয়াসা, রাজশাহী ওয়াসা, খুলনা সিটি কর্পোরেশনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রায় অর্ধশতাধিক প্রতিনিধি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তাঁর মূল্যবান বক্তব্যে উক্ত কর্মশালার লক্ষ্য, উদ্দেশ্য তুলে ধরে সুশাসনের সকল ক্ষেত্রে শুদ্ধাচার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য খুলনা ওয়াসা, ওয়াটার ইন্টিগ্রিটি নেটওয়ার্ক (ডওঘ)-জার্মানী, ঈঊডঅঝ (সুইজারল্যান্ড) এবং এনজিও ফোরাম ফর পাবলিক হেলথসহ অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানকে একযোগে কাজ করে খুলনা ওয়াসাকে একটি জবাবদিহিতামূলক, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে একটি রোডম্যাপ নির্ধারণের মাধ্যমে সকল ক্ষেত্রে সততা, নৈতিকতা এবং সার্বজনীন অংশগ্রহণ নিশ্চিত করার আহŸান জানিয়ে কর্মশালার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *