May 3, 2024
আঞ্চলিক

শিরোমণিতে পরিবহনের ধাক্কায় মহিলা নিহত, সড়ক অবরোধ

 

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মীরবাড়ি নামক স্থানে গতকাল রবিবার সকাল পৌনে ৯টায় যশোরগামী যাত্রীবাহি সোহাগ পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৬০২৭) ধাক্কায় পথচারী মনিরা বেগম (৪৫) নিহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। গত দুই সপ্তাহ ব্যবধানে এই এলাকায় সড়ক দূর্ঘটনায় তিনটি প্রাণহানীর ঘটনায় স্থানীয়রা স্প্রিড ব্রেকার এবং নিহতের ক্ষতিপুরণের দাবীতে সড়কে গাছের গুড়ি এবং টায়ারে আগুন জ্বালিয়ে এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

স্থানীয়রা জানান, গতকাল রবিবার সকাল পৌনে ৯টায় শিরোমণি মীরবাড়ির লিন্ডা ক্লিনিকের কাছে যশোরগামী সোহাগ পরিবহনের ধাক্কায় মনিরা পারভীন নিহত হয়। নিহত মনিরা পারভীনের শিরোমণি পুর্বপাড়া মৃত নওয়াব আলীর কত্যা।

নিহতের ভাবী জাহানারা বেগম জানান, মনিরার স্বামী মারা যাওয়ার পর সে তার ৪টি নাবালক সন্তানকে নিয়ে আমার বাসাতে থাকতেন। ঘটনার দিন সকালে সে নাস্তা করে গরুর জন্য ঘাস কেটে রাস্তা পার হওযার সময় দ্রতগামী পরিবহন তাকে ধাক্কা দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

এদিকে এই ঘটনার পরপর উত্তেজিত জনতা সোহাগ পরিবহনের অপর একটি বাস আটক করে সড়কের উপর গাছের গুড়ি ফেলে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে খানজাহান আলী থানা পুলিশ এবং স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ঘটনাস্থলে এসে প্রশাসনের বিভিন্ন দপ্তরে কথা বলে সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিলে সকাল সাড়ে ১০টা অবরোধ তুলে নেওয়া হয়। পুলিশ জানিয়েছেন- এই ঘটনায় ঘাতক বাসটির ড্রাইভার আফিলগেট এস.কে ফিলিং ষ্টেশন রেখে পালিয়ে গেছে।  বাসটিকে জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, মীরবাড়ি এলাকায় গত ৯ জুলাই সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক মোঃ মাসুদ রানা (৩০) এবং ১৬ জুলাই খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক (এমইএস) বিদ্যুতের লাইনম্যান বিলিয়ান হোসেন সড়ক দূর্ঘটনায় নিহত হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *