April 19, 2024
আঞ্চলিক

শিরোমণিতে নয় দিন ধরে আটকে রেখে ছাত্রীকে গণধর্ষণ, আটক ১

দ: প্রতিবেদক

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ দিন আটকে রেখে নবম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ওই কিশোরীকে গত শনিবার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল রবিবার দুপুরে খানজাহান আলী থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  মহানগরীর শিরোমণি এলাকার একটি মাদ্রাসার নবম শ্রেণির  ছাত্রীর সঙ্গে প্রায় ৬ মাস আগে স্থানীয় জাকির নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ অক্টোবর ওই কিশোরীকে ফরিদপুর নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ অক্টোবর খানজাহান আলী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। গত ১৭ অক্টোবর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে এসে তাকে ফরিদপুরে আটকে রেখে জাকিরসহ তার ৭ থেকে ৮ জন বন্ধু গণধর্ষণ করেছে বলে জানায়।

কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, গত ৮ অক্টোবর শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিলো। এরপর জাকির ও তার ৭ থেকে ৮ জন বন্ধু মিলে কিশোরীকে টানা ৯দিন আটকে রেখে গণধর্ষণ করে। এরপর ১৭ অক্টোবর মেয়েটিকে ছেড়ে দিলে সে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে।

খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় দুপুরে কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। ১নং আসামী মোঃ জাকির হোসেনকে আটক করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *